সাভারে অস্ত্রসহ ২ সন্ত্রাসী আটক

রফিকুল ইসলাম,স্টাফ রিপোর্টারঃ-

সাভারে অস্ত্রসহ চিহ্নিত দুই সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। গত সোমবার রাতে সাভারের হেমায়েতপুর মুসলিম পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১টি ওয়ান শুটার গান ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলো- পাবনা জেলার আতাইকুলা থানার শিমুল চাড়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে রবিউল ইসলাম (৩৯) ও রাজবাড়ি জেলার পাংশা থানার পাট্টা গ্রামের মৃত মঞ্জুর মণ্ডলের ছেলে মিজানুর রহমান (৩৭)। তারা উভয়েই সাভারের হেমায়েতপুরের মুসলিমপাড়া এলাকায় শিহাব ভান্ডারি ও সাহেদ সরকারের বাড়ির ভাড়াটিয়া।

পুলিশ জানায়, সোমবার রাতে হেমায়েতপুরের মুসলিম পাড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় শিহাব ভান্ডারির মালিকানাধীন ভাড়া বাড়ির কক্ষ থেকে একটি দেশীয় আগ্নেয়াস্ত্র ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ সময় ওই কক্ষের ভাড়াটিয়া রবিউল ও তার সহযোগী মিজানুরকে আটক করা হয়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, আগ্নেয়াস্ত্রসহ আটক ব্যক্তিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের বিরুদ্ধে মাদক ও চুরিসহ একাধিক মামলা রয়েছে বলে স্বীকার করেছে। আটকের বিরুদ্ধে মামলা দায়ের করে রিমান্ড চেয়ে পরে আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
YouTube
Instagram
WhatsApp