১০ লাখ টাকার কাপড় চুরি করতে গিয়ে আটক ৫

রেদোয়ান হাসান:সাভারের একটি তৈরি পোশাক কারখানা থেকে তিন টন কাপড় চুরি করা কালিন সময় কারখানার পাঁচ কর্মকর্তাকে গ্রেফতার করেছে সাভার মডেল থানা  পুলিশ। উদ্ধারকৃত কাপড়ের মূল্য প্রায় ১০ লাখ টাকা।

এ সময় গ্রেফতার করা হয় , কো-অর্ডিনেটর মোস্তাফিজুর রহমান (৩১), , সিকিউরিটি সুপার ভাইজার এরশাদ মোল্লা (২৫)  ইনচার্জ মেহেদী হাসান (২৬),  সিকিউরিটি ইনচার্জ মশিউর রহমান (৪৭)ও স্টোর সহকারী আকবর হোসেন (৪০)।  

১৪ অক্টোবর ভোর বেলা সাভার পৌর এলাকার উলাইল কর্ণপাড়ার প্রাইড গ্রুপের এইচ আর টেক্সটাইল নামের একটি  কারখানায় এ ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়, ভোরে ওই পাঁচ কর্মকর্তা ওই কারখানায়  রাখা তিন টন কাপড় (ফেবিক্স) চুরি করে কারখানার মূল গেট দিয়ে ট্রাকে করে নিয়ে যাচ্ছিলেন। তা বুঝতে পেয়ে  কারখানা কর্তৃপক্ষ পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে  ওই পাঁচজনকে আটক করে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সাইফুল ইসলাম বলেন, এ ঘটনায় কারখানার কমপ্লায়েন্স ম্যানেজার মনিরুল ইসলাম বাদী হয়ে আটক পাঁচজনের নামে  সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন। দুপুরে ওই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.