সুবিধাবঞ্চিত পথশিশুও দারিদ্র্য মানুষের জন্য মানিক মোল্লার বিনামূল্যে চিকিৎসা কার্যক্রম উদ্বোধন

চিত্রা সাহা,সাভার করেসপনডেন্ট:

সুবিধাবঞ্চিত পথশিশু, বন্যার্ত ও দারিদ্র্য পীরিত মানুষের জন্য মানিক মোল্লার বিনামূল্যে চিকিৎসা সেবা কার্যক্রম চিকিৎসা মানুষের মৌলিক অধিকার এই স্লোগান কে কেন্দ্র করে অাজ ৬/০৯/২০২০ ইং আর্দশে অবিচল নির্ভীক ন্যায়পরায়ণ সাভার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ১ নং প্যানেল মেয়র ও ২ নং ওয়ার্ডের কাউন্সিলর এবং ওয়ার্ড দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির মাননীয় সভাপতি জনাব মো নজরুল ইসলাম মানিক মোল্লা।

সাভার রেডিওকলোনী স্ট্যান্ডে বন্যার্ত, দারিদ্র্য পীরিত ও সুবিধাবঞ্চিত পথ শিশুদের জন্য উন্মুক্ত প্রাথমিক চিকিৎসা কার্যক্রম ও বিনামূল্যে ঔষধ বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন ।

সেই সময় উপস্থিত ছিলেন জনদরদী জনপ্রতিনিধি জনাব মোঃ নজরুল ইসলাম মানিক মোল্লার আস্তাভাজন নবজাগরণ যুব সমাজসেবা ক্লাবের সভাপতি জনাব মোঃ জাহাঙ্গীর আলম খান ভাই , রাশেদ খান মেনন ভাই সহ শ্রদ্ধীয় সকল নেতা কর্মী উপস্থিত ছিলেন। এ সময় জনাব নজরুল ইসলাম মানিক মোল্লা অসহায় মানুষ গুলোর উদ্দেশ্য গুরুত্বপূর্ণ পূর্ণ দিক নির্দেশনা দেন। প্রত্যেক কে পরিষ্কার পরিচ্ছন্ন এবং সচেতন ভাবে চলতে বলেন। বিশেষ করে করোনা ভাইরাস প্রার্দুভাবে সকলকে বার বার হাত ধোয়া এবং মাস্ক পরিধান করতে বলেন।

Leave a Reply

Your email address will not be published.