সাভার উপজেলা আওয়ামী লীগের সদস্য পদ পেয়ে কানিজ ফাতেমা কৃতজ্ঞতা প্রকাশ করেছেন

সাভার প্রতিনিধি: বর্নাট্য আয়োজনের মধ্য দিয়ে সাভার সরকারী কলেজ মাঠ প্রাঙ্গণে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার স্নেহধন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এর মাননীয় প্রতিমন্ত্রী জনাব ডা. মোঃ এনামুর রহমান এম,পি, ঢাকা-১৯ মহোদয়ের মূল্যবান উপস্থিতির মধ্য দিয়ে সংঘটিত হলো সাভার উপজেলা আওয়ামী লীগ এর নবগঠিত কমিটির পরিচিতি সভা।

No description available.

সাভার উপজেলা আওয়ামী লীগের সদস্য পদ পেয়ে কানিজ ফাতেমা সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন,নব গঠিত সাভার উপজেলা আওয়ামী লীগের সদস্য কানিজ ফাতেমা বলেন-কৃতজ্ঞতা প্রকাশ করছি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এর মাননীয় প্রতিমন্ত্রী জনাব ডা. মোঃ এনামুর রহমান। আমার রাজনৈতিক অনুপ্রেরণা যোগান আমার অভিভাবক সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা এবং বিশেষ করে যার নাম না বললেই নয়, কৃতজ্ঞতা জানাচ্ছি সাভার উপজেলা চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জনাব মঞ্জুরুল আলম রাজীব ভাইয়ের প্রতি। এছাড়া ও ধন্যবাদ জানাই এ্যাডঃ রেহেনা রহমান কে ।

No description available.

আমার অনেক স্বপ্ন ছিলো আওয়ামী লীগের সাথে থেকে জনগনের সেবা করার, আমি মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ভালোবােসি ,সে জন্য আমার ফেসবুক আইডির মান দিয়েছি প্রধানমন্ত্রীর বক্ত ফাতেমা। আজ আমার স্বপ্ন পূরন হতে চলেছে, পরিশেষে বলতে চাই আমার রাজনৈতিক গুরুজন মুরুব্বিরা পাশে না থাকলে আমার হয়তো বা এত দূর আসা সম্ভব হতো না। আগামী দিনগুলো তে আমি যেন গরীব দূখী ও মেহনতী মানুষের পাশে থেকে কাজ করে যেতে পারি সে জন্য আপনাদের সকলের দোয়া ও ভালোবাসা চাই।

Leave a Reply

Your email address will not be published.