সাভারে যমজ শিশুর চিকিৎসায় সহয়াতা করলেন সাংবদিক জাহিদুর রহমান

চিত্রা সাহা সাভার প্রতিনিধিঃ- লক্ষাধিক টাকা সহায়তা করলেন সাভার এনাম মেডিকেলের পরিচালক ও ntv সাংবাদিক  জাহিদুর রহমান।

উল্লেখ্য রেহানা ও দিন মুজুর খোকনের জমজ বাচ্চা,এনাম মেডিকেলে NICU তে ১৩ দিন ভর্তি থাকার পর ,২ লক্ষ ৪৫ হাজার টাকা বিল পরিশোধ করতে হিমসিম খাচ্ছিলেন খোকনের পরিবার,গত ১ দিন বিল পরিশোধ না করতে পেরে NICU তেই রয়ে গেলো বাচ্চা দুটো, বিল ও বাড়তে থাকে।
এমতবস্থায় বিষটি নজরে আসে এনাম মেডিকেলের পরিচালক ও ntv সাংবাদিক জাহিদুর রহমান এর, মূহুর্তেই বিল সিথিল করে বাচ্চা দুটিকে রিলিজ দেওয়ার ব্যবস্থা করেন।

থ্যাইল্যান্ড প্রবাসী আদম আলী মীর বলেন-  মানবতা হউক মানুষের জন্য। দিনমজুর খোকন মিয়াঁ ও রেহানার যমজ দুটি বাচ্চার জন্য কিছু করতে পেরে নিজেকে ধন্য মনে হচ্ছে। সকল প্রশংসা আল্লাহ তা’য়ালার।
আমি অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাই – সাভারের স্বনামধন্য এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালের কর্তৃপক্ষকে, special thanks to Neonatal Intensive care unit ( NICU ) এবং এনাম মেডিকেলের পরিচালক ও সাংবাদিক জাহিদুর রহমানকে। মানুষের কল্যানে মানবতার লক্ষে সকলকে এগিয়ে আসাটাই মহুত্তের কাজ।

আর মানবতার উজ্জ্বল নক্ষত্র , এনাম মেডিকেলের পরিচালক NTV এর সম্মানীত সাংবাদিক  জাহিদুর রহমান।,থ্যাইল্যান্ড প্রবাসী আদম আলী, মীর সহমর্মিতা গ্রুপের Admin  পারভীন ইসলাম, মানবাধিকারের কর্মী এবং গ্লোবাল নিউজের সাধারণ সম্পাদক সহমর্মিতা গ্রুপের একজন বিশেষ সদস্য আমার প্রিয় জাহাঙ্গীর আলম বাদশা, এবং সাভার পৌরসভার একজন গুণী চিকিৎসক মেডিক্যাল অফিসার কাজী আয়শা সিদ্দিকা,দান নয় সহমর্মিতা গ্রুপের সদস্য চিত্রা সাহা,ফয়সাল রানা,রাসেদুল ইসলাম, কলাম হাসেম মেম্বার ও আরও অনেকে  পরিবারটি হাসিমুখে বাড়ি ফিরে যাবে। সবার জন্য ভালোবাসা আর শ্রদ্ধায় আমার বুকটা ভরে গেলো ❤❤❤ আপনাদের থেকে একজন ক্ষুদ্র মানুষ হিসেবে সত্যি অনেক কিছু শেখার আছে।

Leave a Reply

Your email address will not be published.