সাভারে“মানসিক অসুস্থতা নিরূপণ” বিষয়ক ক্যাম্প অনুষ্ঠিত হলো

চিত্রা সাহা সাভার করেসপনডেন্ড:

গত ২২ই সেপ্টেম্বর সাভার উপজেলা অডিটোরিয়ামে সি ডি ডি কর্তিক আয়োজিত এবং সি বি এম এর সহযোগীতায় “মানসিক অসুস্থতা নিরূপন” বিষয়ক ক্যাম্প অনুষ্ঠিত হয়। ক্যাম্পটি উদ্ভোদন করেন একজন আর্দশে অবিচল নির্ভীক জনপ্রতিনিধি সাধারণ মানুষের বিপদের পরম বন্ধু সাভার পৌর আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ১ নং প্যানেল মেয়র ২ নং ওয়ার্ডের কাউন্সিলর এবং ২ নং ওয়ার্ড দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সম্মানীত সভাপতি মহোদয় শ্রদ্ধেয় জনাব মোঃ নজরুল ইসলাম মানিক মোল্লা

No description available.

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার পৌরসভার সম্মানীত মেডিক্যাল অফিসার মানুষের সেবায় নিয়োজিত শ্রদ্ধেয় কাজী আয়শা সিদ্দীকা ম্যাম এবং ৭ নং ওয়ার্ডের সম্মানীত কাউন্সিলর শ্রদ্ধেয় জনাব মোঃ আব্বাস আলী। চিকিৎসক হিসেবে ছিলেন অভিজ্ঞ সাইকলজিস্ট গণ। পরিচালনায় সাভার পৌরসভা ও সিডিডির সম্মানীত কর্মকর্তাগণ। সহকারী হিসেবে ছিলেন ওয়ার্ড দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সকল ভলান্টিয়ার বৃন্দ। ক্যাম্পটিতে প্রধান অতিথি জনাব মোঃ নজরুল ইসলাম মানিক মোল্লা তার মুল্যবান বক্তব্য রাখেন।

No description available.

তিনি সকল সুস্থ ব্যক্তিদের এসকল মানসিক বিকারগ্রস্ত সহ সকল বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের প্রতি সুনজর দিতে বলেন। সেই সাথে সমাজের সকল সার্মথ্যবান ব্যক্তিদের মানসিক রোগীদের সুচিকিৎসায় এগিয়ে আসতে বলেন। তিনি আরও বলেন একজন মানসিক রোগীর জন্য বিজ্ঞান সম্মতভাবে পূর্নবাসনের প্রয়োজনীয়তা অপরিসীম এতে করে তারা স্বাবলম্বী হয়ে সকল উন্নয়ন মূলক এবং ভালো কার্যক্রমে অংশগ্রহণ করতে পারবেন। আর সকল বিশেষ চাহিদা সম্পন্ন মানুষকে সাথে নিয়েই এগিয়ে যাবে বাংলাদেশ।

Leave a Reply

Your email address will not be published.