সাভারে নীলা রায় হত্যার প্রতিবাদে মানব বন্ধন

শাহীন আলম স্বাধীন সাভার প্রতিনিধি:

আজ২৬/০৯/২০২০ রোজ শনিবার সকাল এগারোটায় সাভারে স্কুলছাত্রী নীলা রায়ের হত্যাকারী মিজানুর রহমান ও তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নাগরিক কমিটি সহ সাভারের সর্বস্তরের জনগণের মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে। এসময় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি এবং সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব উপস্থিত ছিলেন।

No description available.

এ সময় উপজেলা চেয়ারম্যান রাজীব বলেন, ‘‘বিভিন্ন সরকারের আমলে অনেক ঘটনা উদঘাটিত-ই হয় নাই, আসামীরা ধরাছোঁয়ার বাইরে রয়ে গেছে সরকারি পৃষ্ঠপোষকতায়। সরকারি পৃষ্ঠ পোষকতায় তারা দেশ ছেড়ে পালিয়েছে, সরকারি সহযোগিতায়, সরকারের উচ্চ মহলের সহযোগিতায়। আর আজকের প্রধানমন্ত্রীর সরকার, দেশরত্ন শেখ হাসিনার সরকার দ্রুততার সাথে এই হত্যাকান্ডের আসামীদের গ্রেফতার করেছে।

No description available.

এখানেই হচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সরকারের সাথে অন্য সরকারের পার্থক্য। আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর পাশে থাকবেন, ইনশাআল্লাহ অতি দ্রুততার সাথে এই হত্যাকান্ডের বিচার হবে।”মানববন্ধনে অপরাধীদের সর্বোচ্চ শাস্তি এবং সাভার উপজেলাধীন সকল ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে মাদক ও সন্ত্রাস বিরোধী কমিটি গঠনের আশ্বাস দেওয়া হয়।উল্লেক্ষ্য মিজানুর রহমানকে গতকাল ২৫ সেপ্টেম্বর, ২০২০ তারিখ রাত অনুমান ৯ ঘটিকার সময় সাভার মডেল থানাধীন রাজফুলবাড়িয়া এলাকা হতে গ্রেফতার করা হয় এবং হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি, আসামির রক্তমাখা জামা কাপড় ও ব্যাগ উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published.