সাভারে কিশোর একতার ৬ষ্ঠ বর্ষে পদার্পন উপলক্ষ্যে দুঃস্থদের মাঝে খাদ্য সাহায্য বিতরণ

চিত্রা সাহা ,সাভার করেসপনডেন্ট:

গত ০২/১০/২০২০ ইং সাভারের কিশোর একতা নামক সেবামূলক ভিন্ন ধর্মী একটি সংগঠন ৬ষ্ঠ বর্ষে পর্দাপন করে এবং তারই ধারাবাহিকতায় সংগঠনের সদস্যগণ ভিন্নভাবে বর্ষপূর্তি অনুষ্ঠানের আয়োজন করেন।

No description available.

উক্ত অনুষ্ঠান পালিত হয় সাভার থানা রোডের স্বনামধন্য রেস্টুরেন্ট ক্যাফে মেট্রোতে। সেই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ড. রফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার পৌর আওয়ামী লীগ এর বিপ্লবী সাধারণ সম্পাদক ও ১ নং প্যানেল মেয়র ২ নং ওয়ার্ডের কাউন্সিলর ও ২ নং ওয়ার্ড দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির মাননীয় সভাপতি জনাব নজরুল ইসলাম মানিক মোল্লা ও তেতুলঝোড়া ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান জনাব ফখরুল আলম সমর।

No description available.

উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন জাগরণী থিয়েটারে সাধারণ সম্পাদক সৃজনশীলতার প্রতিভায় গুণান্বিত জনাব স্মরণ সাহা সহ আরো মানবিক গুণসম্পন্ন সম্মানীত ব্যক্তিবর্গ। উল্লেখ্য যে আর্দশে অবিচল জনাব নজরুল ইসলাম মানিক মোল্লা সাহেব এসময় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক নিবন্ধিত স্বেচ্ছাসেবী সংগঠন কিশোর একতার সকল কিশোরদের নিয়ে গর্ব বোধ করেন এবং কিশোরদের এরকম সামাজিক ও মানবিক কর্মকার্ণ্ডকে সাধুবাদ জানান। তিনি আরও বলেন কিশোর – কিশোরী দের এরকম সামাজিক ও মানবিক গুণসম্পন্ন ইতিবাচক কাজই জননেত্রী মমতাময়ী শেখ হাসিনার হাত ধরে ভবিষ্যতে সোনার বাংলাকে আর ও উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাবে।

No description available.

জানা যায়, উক্ত সংগঠনটি প্রতিমাসে নির্দিষ্ট সংখ্যক মানুষের খাবারের দায়িত্ব নিয়েছে এবং সেই সাথে তারা আরও সামাজিক বিভিন্ন কার্যক্রম পালন করে যাচ্ছে। সর্বশেষ অসহায় হতদরিদ্র মানুষদের মাঝে ত্রাণ বিতরণের মধ্যে দিয়েই উক্ত শুভ অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Leave a Reply

Your email address will not be published.