শিশুওকন্যা দিবস উপলক্ষ্যে RHSTEP আয়োজিত অনুষ্ঠানে মানিক মোল্লা

চিত্রা সাহা,সাভার করেসপনডেন্ট:

#আমরা_সবাই_সোচ্চার #বিশ্ব_হবে_সমতার। RHSTEP কর্তৃক আয়োজিত অনুষ্ঠান জাতীয় কন্যা ও শিশু দিবস উদযাপিত হয় ২ নং ওয়ার্ডের আড়াপাড়া মন্দিরের মাঠে। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভারের প্রতিটি ওয়ার্ডে যার বিচক্ষণ পদচারণায় সাধারণ মানুষ বহুভাবে সহযোগিতা পেয়ে আসছেন একজন সফল রাজনৈতিক প্রতিনিধি এবং নেতা সাভার পৌর আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ১ নং প্যানেল মেয়র ২ নং ওয়ার্ডের কাউন্সিলর এবং ২ নং ওয়ার্ড দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভাপতি জনাব মোঃ নজরুল ইসলাম মানিক মোল্লা।

বিশেষ অতিথি ছিলেন সাভার পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব মোঃ রাশেদ খাঁন মেনন এবং সিডিডির ডেপুটি প্রোগ্রাম ডিরেক্টর জনাব সুবীর কুমার সাহা ।নব জাগরণ ক্লাবের সভাপতি পৌর যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম খাঁন এবং পৌর আওয়ামী লীগের নেত্রী সেলিনা পান্না সহ আরও অনেকে।

এসময় জনাব নজরুল ইসলাম মানিক মোল্লা পূর্ণ সমতা নিয়ে মেয়েদের সকল ক্ষেত্রে এগিয়ে যাবার জন্য অনুপ্রাণিত করেন এবং মাননীয় সুযোগ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেবামুলক এনজিও গুলোকে কাজ করার সুযোগ করে দিয়েছেন বলেই দেশ দ্রুত উন্নতির পথে অগ্রসর হচ্ছে বলে তিনি তুলে ধরেন।

No description available.

জনাব সুবীর কুমার সাহা সকল শিশু দের দলবেঁধে নিয়মিত বিদ্যালয়ে যেতে এবং ঠিকমতো লেখাপড়া করতে বলেন। সহযোগিতায় ছিলেন নবজাগরণ যুব সমাজ সেবা ক্লাবের ও ২ নং ওয়ার্ড দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ এবং ভলান্টিয়ারগণ।

Leave a Reply

Your email address will not be published.