মানিক মোল্লার নেতৃত্বে,ঢাকা জেলা পুলিশের আয়োজনে বাস্তবায়িত বিট পুলিশিং সভা

চিত্রা সাহা,সাভার করেসপনডেন্ট:

নারীর প্রতি যৌন আক্রমণ বন্ধ করি সু্ন্দর সুশীল সমাজ গড়ি। জনাব মোঃ নজরুল ইসলাম মানিক মোল্লার সঠিক নেতৃত্বে এবং ঢাকা জেলা পুলিশের আয়োজনে সাভার আড়াপাড়ায় নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী বিট পুলিশিং সভা বাস্তবায়িত হয় গত ১৭/১০/২০২০ ইং তারিখে।

No description available.

এসময় উপস্থিত ছিলেন সাভার পৌর আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ও ১ নং প্যানেল মেয়র ২ নংওয়ার্ডের প্রাণ এবং ওয়ার্ড দূুর্যোগ ব্যবস্থাপনা কমিটির মাননীয় সভাপতি মহোদয় জনাব মোঃ নজরুল ইসলাম মানিক মোল্লা আরো উপস্থিত ছিলেন সাভার মডেল থানার এস আই (নিরস্ত্র) জনাব মোঃ তৌহিদুল ইসলাম।

No description available.

এসময় জনাব নজরুল ইসলাম মানিক মোল্লা বলেন আসুন সবাই অঙ্গীকার করি ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাজ গড়ি। সমাজের সকলে একতাবদ্ধ হয়ে প্রশাসনের সাহায্য নিয়ে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে রুখে দাঁড়াই তবেই বাংলাদেশ একটি সুশীল রাষ্ট্রে রূপ নিতে সক্ষম হবে।

No description available.

তিনি আরও বলেন জননেত্রী শেখহাসিনার নেওয়া সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত ধর্ষণের শাস্তি মৃত্যুদন্ড দেওয়ায় গোটা দেশবাসী এখন সন্তুষ্ট।

No description available.

সমাজের সর্বস্তরের মানুষ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার এমন যোগ্য নেতৃত্ব এবং সঠিক সিদ্ধান্তকে সাধুবাদ জানান। সার্বিক কারীগরি সহযোগিতায় ছিলেন নবজাগরণ যুব সমাজসেবা ক্লাব ও ২ নং ওয়ার্ড দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির ভলান্টিয়ার বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.