মানবাধিকার কর্মী ও জাতীয় শ্রমিক লীগ নেতা শাকিল হাসান ঈদের শুভেচ্ছা জানিয়েছেন

আশুলিয় প্রতিনিধিঃ- আসন্ন মুসলিম জাহানের পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এভারগ্রীন মানবাধিকার সংস্থা শিক্ষা ও কল্যান বিষয় সম্পাদক ও আশুলিয়া ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সভাপতি সকলকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।


আদর্শ সততা মানুষের প্রতি অঘাত ভালোবাসা থেকে ধর্মীয় গোরামী ভুলে সমাজের সকল শ্রেণি-পেশার মানুষ কে পবিত্র ঈদুল-ফিতর এর শুভেচ্ছা জানিয়েছেন জনাব মোঃ শাকিল হাসান।

এভারগ্রীন মানবাধিকার সংস্থা ও আশুলিয়া ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোঃ শাকিল হাসান ।
আদর্শ সততা মানুষের প্রতি অঘাত ভালোবাসা থেকে ধর্মীয় গোরামী ভুলে সমাজের সকল শ্রেণি-পেশার মানুষ কে পবিত্র ঈদুল-ফিতর এর শুভেচ্ছা জানিয়েছেন জনাব মোঃ শাকিল হাসান । মানবাধিকার সংস্থার সম্মানিত মোঃ শাকিল হাসান যিনি প্রতিটা পদক্ষেপ ফেলেন অসহায় হতদরিদ্র দরিদ্র মানুষের পরোপকার করার জন্য। একই সাথে গ্লোবাল নিউজ ২৪.কম অনলাইন নিউজ পোর্টালের আশুলিয়া প্রতিনিধি এর দায়িত্ব নিয়েছেন সমাজের সঠিক ও সত্য খবর প্রকাশের জন্য নিপীড়িত জনগণের দাবী গুলো তুলে ধরার জন্য। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দরিদ্র দিনমজুর পরিবার এর পাশে দাঁড়ানোর মধ্যে দিয়ে তিনি তার ঈদ পালনের সার্থকতা খুঁজে নিয়েছেন। ভবিষ্যতে ও যতদিন বেঁচে থাকবেন এভাবেই মানুষ জন্য তার এসকল সামাজিক কর্মকান্ড অব্যাহত থাকবেন বলে তিনি বিশ্বাস রাখেন। পবিত্র ঈদুল ফিতরে সকলের উদ্দেশ্যে তিনি বলেন করোনা মহামারীর বর্তমান পরিস্থিতির ভয়াবহতা সম্পর্কে আমরা সকলেই অবগত তাই সচেতন হুওয়া খুবই জরুরি। তাই সকলে বিনা প্রয়োজনে বাহিরে না যাই, প্রয়োজনে বের হলে অবশ্যই মাস্ক পরিধান করে যাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
YouTube
Instagram
WhatsApp