বিপদে আপদে যুব রেড ক্রিসেন্ট ঢাকা জেলা ইউনিট যুব প্রধান শান্ত হোসেন রাব্বি

শাহিন ইসলাম স্বাধীন,সাভার প্রতিনিধিঃ- করোনা ভাইরাসে সংক্রমণ প্রতিরোধে দেশব্যাপী লকডাউন ঘোষণা কালে, ঢাকা জেলার প্রত্যেকটি উপজেলা লকডাইন কার্যকর করা হলে, অসাধারণ ভূমিকা পালন করেন যুব রেড ক্রিসেন্ট ঢাকা জেলা ইউনিট যুব প্রধান শান্ত হোসেন রাব্বি ।

লকডাউনে থাকা অসহায় সেবা বঞ্চিত বিপদগ্রস্ত মানুষদের মাঝে বিভিন্ন ধাপে বিতরন করছে রেড ক্রিসেন্টের খাবার প্যাকেজ। ঢাকা জেলার প্রতিটি উপজেলার গুরুত্বপূর্ণ স্থানসহ হাসপাতাল, মসজিদ, থানাসহ বিভিন্ন স্থান জীবানুমুক্ত করনে দিয়ে গিয়েছে অসাধারণ নেতৃত্ব। এব্যাপারে এ প্রতিবেদকের সাথে আলাপকালে যুব রেড ক্রিসেন্ট ঢাকা জেলা ইউনিটের যুব প্রধান, শান্ত হোসেন রাব্বি বলেন, চীনের উহান শহরে যখন সর্বপ্রথম করোনার প্রাদুর্ভাব দেখা দেয়, ঠিক তখনই আমরা করোনা ভাইরাস সম্পর্কে ধারণা লাভ করি এবং ঢাকা জেলা সিভিল সার্জন ডা.মহিনুল আহসান, এবং পুলিশ সদস্যসহ জেলা পুলিশ ও সকল প্রশাসনিক সাহায্যের মাধ্যমে আপামর জনগণকে এই ভাইরাস সম্পর্কে সচেতন করার চেষ্টা করি। বিভিন্ন জনসমাগমে করোনা সম্পর্কে করণীয় ও বর্জনীয় বিষয়ে সচেতন করা হয়। তাছাড়া তিনি ঢাকা জেলা পুলিশ সহ সকল প্রশাসনিক সদস্য কে ধন্যবাদ জানিয়েছেন সর্বাদিক সহোযোগিতা করার জন্য।

এছাড়াও বন্যা পরিস্থিতি মোকাবেলায় ঢাকা জেলার প্রতিটি উপজেলা সকল খবর সংগ্রহ করেন যুব রেড ক্রিসেন্ট ঢাকা জেলা ইউনিট যুব প্রধান শান্ত হোসেন রাব্বি এবং বন্যার্থদের মাঝে সর্বপ্রথম নিরাপদ খাবার পানি নিশ্চিত করনে নিয়েছেন বিভিন্ন উদ্দোগ। এছাড়াও যুব রেড ক্রিসেন্ট ঢাকা জেলা ইউনিট যুব প্রধান শান্ত হোসেন রাব্বি, কাছে যেকোন বিষয় নিয়ে গেলে তিনি তাদের সাথে দেখা করে অত্যন্ত ভদ্রচিতভাবে সর্বশ্রেণির মানুষের সাথে কথাগুলো গুরুত্ব সহকারে শোনেন। এছাড়া যে বিষয় গুলো তাৎক্ষণিক সমাধান করা সম্ভব-তা তিনি তখনই পদক্ষেপ গ্রহণ করেন। এমন একজন যুব রেড ক্রিসেন্ট ঢাকা জেলা ইউনিট যুব প্রধান শান্ত হোসেন রাব্বি কে জনগণ মনেপ্রাণে ভালোবেসে গ্রহণ করেছেন।

Leave a Reply

Your email address will not be published.