প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া প্রার্থনা ও এতিমদের মাঝে খাদ্য বিতরন

স্টাফ রিপোর্টার:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে আশুলিয়ার জিরাবোতে দোয়া ,মিলাদ ও এতিমদের মাঝে খাদ্য বিতরন করা হয়। সোমবার ২৮ সেপ্টেম্বর দুপুরে ইয়ারপুর ইউনিয়নেরর আশুলিয়া থানা যুবলীগের পদ প্রত্যাশী রাজু দেওয়ান , নাসির উদ্দিনর নেত্রীত্বে রাজু দেওয়ানের বাস ভবনে এ আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত যুগ্নসাধারন সম্পাধক দেওয়ান মেহেদী মাসুদ মঞ্জু ,আশুলিয়া থানা মৎসজীবী লীগের সভাপতি আরিফুল ইসলাম, এস মাল্টিমিডিয়া চেয়ারম্যান সোলাইমান ইসলাম, মোহাম্মদ আমির খসরু, রিপন কুমার দে, ওসমান গনি, মাজহারুল ইসলাম, লুৎফর রহমান সহ আশুলিয়া শিমুলিয়া,ধামসোনা, পাথালিয়া ইয়ারপুর ও আশুলিয়া ইউনিয়নের আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সহ আরও অনেকে।

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মোঃ সোলাইমান ইসলামের নেতৃত্বে একটি মটর সাইকেল শোভাযাত্রা বের হয়।শোভা যাত্রাটি আশুলিয়ার বিভিন্ন সড়ক ও মহাসড়ক প্রদক্ষিন করে জিরাবোতে এসে শেষ হয়।

সবশেষে সিনিয়র যুবলীগ নেতা মোঃ সোলাইমান ইসলামের বাড়িতে এক হাজার এতিম মাদরাসার ছাত্র ও সুবিধা বঞ্চিতদের মাঝে খাবার বিতারন করা হয়।

Leave a Reply

Your email address will not be published.