তেঁতুলঝোড়া ইউনিয়নে বিনামূল্যে এক মিনিটের ঈদ বাজার

জুয়েল রানা স্টাফ রিপোর্টারঃ-

এক মিনিটে ঈদ বাজারের কার্যক্রম চালু করা হয়েছে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব ও তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর এর নিজ বাসভবন তেঁতুলঝোড়া ইউনিয়ন করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির কন্ট্রোল রুমের সামনে। এক মিনিটের ঈদ বাজার নামে অস্থায়ী বিভিন্ন স্টল থেকে শিশুকিশোর সহ নানা বয়সী মানুষরা যার যা প্রয়োজন বিনামূল্যে সংগ্রহ করছেন। আরও পাচ্ছেন স্টলে থাকা পাঞ্জাবি, শার্ট, শাড়ি, লুঙ্গি, জুতা, বাচ্চাদের জামা কাপড় ও নিত্য প্রয়োজনীয় কাঁচাবাজার, চাল, ডাল, পিয়াজ, মরিচ, লবন, তেল, মাংস সহ পাচ্ছেন বিভিন্ন খাদ্য সামগ্রী। বিনামূলে ঈদের জামা কাপড় পেয়ে খুশী সমাজের নানা বয়সী অসহায় মানুষেরা। এই এক মিনিটে ঈদ বাজারে প্রথম দিন ৫শত পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাবার সহ নতুন জামা কাপড় দেওয়া হয়।

সাভারে ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশনের উদ্যোগে দূস্থ, গরিব, অসহায়, দিনমজুর ও কর্মহীন মানুষের জন্য বিনামূল্যে ৩ দিন ব্যাপী এক মিনিটে ঈদ বাজারের আয়োজন করা হয়েছে। করোনা মহামারীতে কর্মহীন অসহায় ও দুস্থ মানুষদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে সাভারে ব্যতিক্রমী ১ মিনিটের ঈদ বাজার চালু করা হয়েছে। মঙ্গলবার সাকালে তেঁতুলঝোড়া ইউনিয়ন করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির কন্ট্রোল রুমের সামনে ৩ দিন ব্যাপী বিনা মূল্যে এ ঈদ বাজারের উদ্বোবধন করেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

এসময় চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর জানান, চলমান করোনাভাইরাস পরিস্থিতিতে দূস্থ, গরিব, অসহায়, দিনমজুর ও কর্মহীন মানুষের হাতে অর্থ নেই। তাদের খাবার দেবার পাশাপাশি মুখে হাসি ফোটাতে বিনামূল্যে এই এক মিনিটে ঈদ বাজার আয়োজন করা হয়েছে। এই ঈদ বাজার আজ থেকে আগমী তিন দিন পর্যন্ত চলবে। এসময় আরো উপস্থিত ছিলেন, তেঁতুলঝোড়া ইউনিয়নের ,আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, হকার্স লীগ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

Leave a Reply

Your email address will not be published.