গণতন্ত্রের মানসকন্যার জন্মদিন পালন করলেন প্যানেল মেয়র মানিক মোল্লা

চিত্রা সাহা সাভার করেসপনডেন্ট:

২৮/০৯/২০২০ ইং মাদার অফ হিউম্যানটি বাঙালির বিশ্বজয়ের স্বপ্নসারথী উন্নত ডিজিটাল বাংলাদেশের রূপকার প্রাণোচ্ছল স্বপ্নজয়ী, স্বপ্নচারী নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন বঙ্গকন্যা শেখ হাসিনার ৭৪ তম শুভ জন্মদিন। দেশের সর্বত্র স্থানে পালিত হয়েছে মানসকন্যার শুভ জন্মদিন।

No description available.

তবে উল্লেখ্য যে, গণতন্ত্রের মানসকন্যা বাঙালির আশার বাতিঘর জননেত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন অনেকটা ব্যতিক্রম ভাবে পালন করলেন জননেত্রী শেখ হাসিনার পরম আস্থাভাজন বিপ্লবী নেতা সহমর্মীতার গুণে গুণান্বিত সাভার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ১ নং প্যানেল মেয়র, ২ নং ওয়ার্ডের কাউন্সিলর এবং ওয়ার্ড দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সম্মানিত সভাপতি জনাব মোঃ নজরুল ইসলাম মানিক মোল্লা।

No description available.

জানা যায় তিনি আজ সন্ধ্যা নাগাদ দুস্থ ও অসহায় মানুষদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম ও দোয়া মাহফিলের মধ্যে দিয়ে মমতাময়ী নেত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন উদযাপন করেন। অনুষ্ঠানটি উদযাপিত হয় ২ নং ওয়ার্ডের সুতারনোয়াদ্দা,আড়াপাড়া বটতলা সংলগ্ন নব জাগরণ যুব সমাজসেবা ক্লাবের সভাপতি মো জাহাঙ্গীর আলম খাঁনের অফিসের পেছনের একটি মাঠে। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের শ্রদ্ধেয় সকল অনেক নেতাকর্মী সহ নবজাগরণ যুব সমাজ সেবা ক্লাবের সভাপতি এবং যুবলীগ নেতা জনাব মোঃ জাহাঙ্গীর আলম খাঁন সহ ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ এবং বিভিন্ন টিভি চ্যানেলের সাংবাদিক গণ।জনাব নজরুল ইসলাম মানিক মোল্লা তার মুল্যবান বক্তব্য রাখেন জন সাধারণের উদ্দেশ্যে। মানবতার প্রদীপ নজরুল ইসলাম মানিক মোল্লা বলেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা শুধু মাত্র বাংলাদেশ নয় তিনি বাংলাদেশের গন্ডি পেড়িয়ে দক্ষিণ এশিয়ার গন্ডি পেরিয়ে সারাবিশ্বের মানচিত্রে সকল রাষ্ট্রের রাষ্ট প্রধানের মধ্যে অন্যতম রাষ্ট্র নায়ক।

No description available.

একমাত্র তার অক্লান্ত পরিশ্রম ও তীক্ষ্ণ বুদ্ধিমত্তাই বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে দাঁড় করিয়েছে বিশ্বদরবারে। এ পর্যায়ে তিনি বাঙালির বাতিঘর জননন্দিত নেত্রীর সুস্থাথ্য ও দীর্ঘায়ু কামনা করে সকলের নিকট দোয়া চান।তিনি এক যোগে উপস্থিত সকল নেতাকর্মী ও জনসাধারণকে নিয়ে স্লোগানের মধ্যে দিয়ে মমতাময়ী ডিজিটাল বাংলাদেশের স্বপ্নসারথী জনদরদী প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। শ্রদ্ধ্যেয় জনাব নজরুল ইসলাম মানিক মোল্লাঃ শুভ শুভ শুভ দিন জনসাধারণ ও নেতাকর্মী গণঃ শেখ হাসিনার জন্মদিন।

No description available.

মূল্যবান বক্তব্য শেষে উপস্থিত মসজিদের হুজুরের নিকট অনুরোধ করেন দোয়া মাহফিল শুরু করার জন্য। দোয়া মাহফিল শেষে জননেত্রীর শুভ জন্মদিন উপলক্ষে কেক কাটেন সকলের মাঝে।এবং পরিশেষে স্থানীয় অসহায় হতদরিদ্র মানুষদের মাঝে এক এক করে ত্রাণ বিতরণ করার মধ্যে দিয়ে উক্ত বিশাল অনুষ্ঠানের পরি সমাপ্তি ঘটে।

Leave a Reply

Your email address will not be published.