এইচডিডি আয়োজিত প্রতিবন্ধী ব্যক্তিদের খাদ্য সহায়তা দিলেন নজরুল ইসলাম মানিক মোল্লা।

চিত্রা সাহা,সাভার করেসপনডেন্ট:-

এইচডিডি আয়োজিত করোনা ভাইরাস সৃষ্ট পরিস্থিতিতে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করলেন নজরুল ইসলাম মানিক মোল্লা। করোনা ভাইরাস সৃষ্ট চরম দুর্ভোগের পরিস্থিতিতে গত ০৯.০৫.২০২১ ইং তারিখে প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য খাদ্য সহায়তা কর্মসূচি ২০২১ অনুষ্ঠিত হয় আড়াপাড়ার জমিদার বাড়িতে।

প্রায় ১০০ জন অসহায় সুবিধাবঞ্চিত প্রতিবন্ধী ব্যক্তিদের (নারী,পুরুষ, শিশু ও বৃদ্ধ) মাঝে এই খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। হেল্প ফর ডিজএ্যাবিলিটি এন্ড ডিসট্রেস (এইচডিডির) প্রধান নির্বাহী সীমান্ত সিরাজের সঞ্চালনায় কর্মসূচির শুভ সূচনা করেন প্রধান অতিথি জন নন্দিত নেতা জনাব মোঃ নজরুল ইসলাম মানিক মোল্লা( সাধারণ সম্পাদক সাভার পৌর আওয়ামী লীগ, ০১ নং প্যানেল মেয়র ও ২ নং ওয়ার্ড কাউন্সিলর, ও ওয়ার্ড দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সম্মানিত সভাপতি।

তিনিপ্রতিবন্ধী ব্যক্তিদের অভিভাবকদের করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন হতে বলেন বিশেষভাবে ।সমাজের সকলকে প্রতিবন্ধী ব্যক্তিদের সেবায় নিয়োজিত থাকার আহব্বান জানান।যাতে করে সমাজের উন্নয়নে প্রতিবন্ধী ব্যক্তিরা ও সমানতালে ভূমিকা রাখতে সমর্থ হন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খ্যাতিমান কবি ও সাংবাদিক মুহাম্মদ শামসুল হক বাবু ও গণ স্বাস্থ্য কেন্দ্রের প্রতিনিধি শাহনাজ আক্তার। কর্মসূচি বাস্তবায়নে আর্থিক সহযোগিতায়ঃগণস্বাস্থ্য সেবা সার্বিক সহযোগিতায়ঃ ২ নং ওয়ার্ড দূর্যোগ ব্যবস্থাপনা কমিটি ও আরবান ভলান্টিয়ার সাভার ফায়ার স্টেশন এর ভলান্টিয়ারবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.