উপজেলা আওয়ামীলীগের নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ হোসেন খানকে হাসেম মেম্বারের শুভেচ্ছা

সাভার প্রতিনিধি:

সম্প্রীতি সাভার উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্যের পূর্ণাংঙ্গ কমিটি ঘোষণা করা হয়।এ কমিটিতে সাভার উপজেলা ভাইস-চেয়ারম্যান শাহদাৎ হোসেন খানকে ১নং সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব দেওয়া হয়। তার এ পদ প্রাপ্তির জন্য কলাম ৭নং ওয়ার্ডের মেম্বার পদপার্থী মোঃ হাসেম মিয়া,নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক সাভার উপজেলা ভাইস-চেয়ারম্যান শাহদাৎ হোসেন খানকে ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানান। সৎ ও পরিছন্ন রাজনীতিবীদ সাভার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব হাজী মোঃ সোহেল রানার হাত ধরে মেম্বার পদ প্রাথী হাসেম মিয়ার পথ চলা।

No description available.

গতবার সাভার সদর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে মেম্বার পদপার্থী হিসেবে সামান্য কিছু ভোটের জন্য উত্তীর্ণ হতে না পেরেও জনগনের মনে স্থান দখল করে নিয়েছে মোঃ হাসেম মিয়া।দেশের বিভিন্ন দূর্যোগ ও মহামারীর সময় জনগনে পাশে থেকে আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছেন মোঃ হাসেম মিয়া।আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে কলমা ৭নং ওয়ার্ডে জয়ী হয়ে, মেম্বার হিসেবে জনগনের সেবা করাই তার একমাত্র লক্ষ্য। সাভার সদর ইউনিয়ন, কলমা তথা সাভারের জনগনের সেবা ও সমাজের উন্নয়নমূলক কাজ করে সময় পার করছেন তিনি।বর্তমানে মোঃ হাসেম মিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ৭ নং ওয়ার্ড এর দায়িত্ব পালন করছেন।

No description available.

উল্লেখ্য ,নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ হোসেন খানকে শুভেচ্ছা জানানোর সময় উপস্থিত ছিলেন,ইউনিয়ন আওয়ামীলীগের ৭ নং ওয়ার্ড এরভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ জালাল উদ্দিন রুমি ,ছাত্রলীগ নেতা মশিউর রহমান মোহন,যুবলীগ নেতা শিহাব সুমন ,রফিকুল ইসলাম রফিক ও আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published.