আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করলেন সাভার উপজেলা নির্বাহী অফিসার শামীম আরা নিপা

সাভার প্রতিনিধিঃ- আজ ১৮ আগস্ট আমিনবাজার রাজস্ব সার্কেলের আওতাধীন কুমারখোদা আশ্রয়ন প্রকল্প(ফেইজ-২) ও খাস জমি পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার সাভার জনাব শামীম আরা নিপা মহোদয় এবং সহকারী কমিশনার (ভূমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব হ্যাপী দাস মহোদয়। আশ্রয়ন প্রকল্প পরিদর্শন কালে আশ্রয়ন এর বাসিন্দাদের সাথে কথা বলেন ও তাদের বিভিন্ন সমস্যার বিষয়ে খোঁজ নেন।এ সময় আরো উপস্থিত ছিলেন সাভার সদর সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব আব্দুল্লাহ আল মাহফুজ মহোদয় ।

ভয়াবহ বন্যায় এ এলাকার মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে শুনে তিনি আজ দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত ওই গ্রাম পরিদর্শন করেন। এ সময় তিনি সমাজের পিছিয়ে পড়া এজনগোষ্ঠীর খোঁজখবর নেন ও ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের সরকারিভাবে সকল ধরনের সাহায্যের আশ্বাস দেন। আশ্রয়ন প্রকল্প পরিদর্শন শেষে সাভার উপজেলা নিবার্হী কর্মকর্তা শামীম আরা নীপা সাংবাদিকদের বলেন সরকার পিছিয়ে পড়া এজনগোষ্ঠীর সাহায্যের জন্য কাজ করে যাচ্ছেন এছাড়া বন্যায় ক্ষতিগ্রস্ত সকলকে সাহায্য দেওয়া হবে যাতে তারা ক্ষতি পুষিয়ে উঠতে পারেন। সরেজমিনে আশ্রয়ন প্রকল্প গ্রাম পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের সাথে কথা বলায় ইউএনও শামীম আরা নীপার পক্ষে এলাকাবাসী সন্তোষ প্রকাশ করে দ্রুত সাহায্য দেওয়ার আহ্বান জানিয়েছেন।
উল্লেখ্য দীর্ঘ কয়েক বছর ধরে আশ্রয়ন প্রকল্পে সরকারিভাবে সকল ধরনের সাহায্য সুযোগ-সুবিধা দেওয়া হচ্ছে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে। এছাড়া সরকারের পক্ষ থেকে এখানে সবাইকে ঘর নির্মাণ করে দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.