আমিনবাজার রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার হ্যাপী দাস করোনায় আক্রান্ত

সাভার প্রতিনিধি: – করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন সাভারের আমিনবাজার রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হ্যাপি দাস ও তার মা নিলুফার বিশ্বাস।চিকিৎসার জন্য, তাদের দু’জনকে রাজধানীর ধানমন্ডির একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে হ্যাপি দাসের মা নিলুফার বিশ্বাসের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে হাসপাতালের নিবির পরিচর্যা কেন্দ্র (আইসিইতে) রাখা হয়েছে।

Image may contain: one or more people, people standing, sky and outdoor
এলাকায় জনগণের মাঝে সচেতনতা সৃষ্টি

হ্যাপি দাস জানান, শুক্রবার করোনার উপসর্গ নিয়ে রাজধানীর একটি হাসপাতালে তিনি ও তার মার কোভিড পরীক্ষা করান। দু’জনের রিপোট পজিটিভ আসায় পরিবারের সদস্যরা তাদের হাসপাতালে ভর্তি করে। সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।সৎ ও নিষ্ঠাবান কর্মকর্তা জনাব হ্যাপি দাস, সহকারী কমিশনার (ভূমি) আমিনবাজার রাজস্ব সার্কেল হিসেবে দায়িত্ব পালনের পর থেকেই রাষ্ট্রীয় দায়িত্ব পালনে সর্বোচ্চ নিষ্ঠার পরিচয় দিয়ে যাচ্ছেন।

বৈশ্বিক মহামারী করোনাভাইরাস এর প্রাদুর্ভাবের শুরু হতেই তিনি তার এখতিয়ারাধীন এলাকায় জনগণের মাঝে সচেতনতা সৃষ্টি, হোম কোয়ারান্টাইন পালন, বিদেশ ফেরত দের বাধ্যতামূলক কোয়ারেন্টাইন, সরকারের পক্ষে ত্রাণ বিতরণ, বাজার সহনশীল রাখতে মোবাইল কোর্ট পরিচালনা সহ অর্পিত দায়িত্ব পালন করে যাচ্ছেন।

Image may contain: one or more people, people eating, people sitting, food and outdoor
বাজার সহনশীল রাখতে ভূমিকা

কর্মক্ষেত্রে সেবা গ্রহীতাদের মাঝে অতি জনপ্রিয় এবং সজ্জন হিসেবে পরিচিত এই কর্মকর্তা তার মা সহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। মহান সৃষ্টিকর্তার কৃপায় পরিবারসহ সম্পূর্ণ সুস্থ হয়ে আবারো মানবসেবায় ব্রত হবেন বলে বিশ্বাস রাখেন শুভকাঙ্খীগন।

Image may contain: one or more people, people standing, food and outdoor
মোবাইল কোর্ট পরিচালনা

উল্লেখ্য করোনা ভাইরাসের ঝুঁকি নিয়েই গত কয়েক মাস ধরে দায়িত্ব পালন করে আসছিলেন প্রশাসনের বিসিএস ক্যাডারের এই নারী কর্মকর্তা। 

Leave a Reply

Your email address will not be published.